Dinajpur News Time
মঙ্গলবার , ২৮ মার্চ ২০২৩ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্রিকেট
  8. খেলাধুলা
  9. চাকরি
  10. জাতীয়
  11. জীবনযাপন
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দেশজুড়ে
  15. ধর্ম

চিরিরবন্দরে ট্রেনে নিহত সাইক্লিষ্ট মারুফের পরিবারকে অলিম্পিক এসোসিয়েশনের অনুদান

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
মার্চ ২৮, ২০২৩ ৬:৪১ অপরাহ্ণ

চিরিরবন্দরে ট্রেনে নিহত সাইক্লিষ্ট মারুফের পরিবারকে অলিম্পিক এসোসিয়েশনের অনুদান

মাহাফুজুল ইসলাম আসাদ চিরিরবন্দর দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের চিরিরবন্দর উপজলায় ট্রেন থেকে নিচে পড়ে নিহত জাতীয় পর্যায়ে পদকজয়ী সাইক্লিষ্ট মোহাম্মদ মাশরাফি হাসান মারুফের পরিবারের কাছ বাংলাদশ অলিম্পিক এসোসিয়শনের পক্ষ থেকে নগদ ৫ লাখ টাকা হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় দিনাজপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে (কাঞ্চন) এই টাকা হস্তান্তর করা হয়। দিনাজপুরর জেলা প্রশাসক খালিদ মোহাম্মদ জাকীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। এসময় জেলা পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মমিনুল করিম, সিভিল সার্জন ডাঃ বোরহান-উল সিদ্দিকী, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা জয়নুল আবেদীন, দিনাজপুর চেম্বারের সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্ত ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন ।

হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, মারুফ হাসান শেখ কামাল জাতীয় এ্যাথেলেটিকস প্রতিযোগিতায় সাইক্লিষ্ট দ্বিতীয় স্থান করেছে। কিন্তু চিরিরবন্দরে একটি দুর্ঘটনায় মারা যান। বিষয়টি আমি তাৎক্ষনিক ট্রেন দুর্ঘটনার বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। মাননীয় প্রধানমন্ত্রী তাৎক্ষনিক তার পরিবার কে ৫ লাখ টাকা অনুদান প্রদানের ঘোষণা দেন। মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই টাকা বিতরণ করা হচ্ছে। ভবিষ্যতে মারুফের পরিবারকে আরও সহযোগিতা প্রদান করা হবে। তার অকাল মৃত্যুতে আমরা শোকাহত।

উল­খ্য, সম্প্রতি ঢাকায় শেখ কামাল জাতীয় এ্যাথেলেটিকস প্রতিযোগিতায় সাইক্লিষ্টে দ্বিতীয় স্থানে বিজয়ী হয় মারুফ। ট্রেন যোগে দিনাজপুর চিরিরবন্দর উপজলায় নিজ বাড়ীতে ফিরছিলেন। গত ২৮ ফেব্রুয়ারী সকালে ট্রেনটি চিরিরবন্দর ষ্টেশনে প্রবেশের সময় সিগন্যালবারে ধাক্কা লেগে নিচ পড়ে মারা যায়। নিহত মারুফ চিরিরবন্দর উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়নের বড় বাউল এলাকার আনিছুর রহমানের ছেলে। ছবির ক্যাপশনঃ মঙ্গলবার সকালে দিনাজপুর নিহত সাইক্লিষ্ট মারুফর পরিবারের কাছে অনুদানের টাকা হস্তান্তর করেন হুইপ ইকবালুর রহিম এমপি।

সর্বশেষ - সর্বশেষ

আপনার জন্য নির্বাচিত
DNT

বিরামপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত

ফুলবাড়ীতে যুদ্ধাহত মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

বিশিষ্ট সমাজসেবক আব্দুল জলিল কোম্পানির উদ্যোগে ফ্রী চিকিৎসা সেবা

দিনাজপুর পৌর শহরের আফরোজা আক্তার পাসপোর্ট নবায়নের জন্য গিয়ে জানতে পারেন তিনি এখন সৌদি আরবের জেদ্দা শহরে অবস্থান করছেন

বিরামপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

বিশ্ব ইজতেমায় অজুর পানি বিক্রি হচ্ছে ৩০ টাকায়

পাবনায় চাঞ্চল্যকর হত্যা মামলার আসামি দিনাজপুরে গ্রেফতার করেছে র‌্যাব-১৩

অফিসে যাওয়া হলো না মামা-ভাগিনার, সড়কে গেল প্রাণ

তৃণমূলের মতদ্বৈততা নিরসন ও নেতা কর্মী চাঙ্গা করতে কাজ করছে উপজেলা আওয়ামী লীগ

ব্রয়লার মুরগির কেজি ২০০ টাকা