Dinajpur News Time
বুধবার , ১৯ এপ্রিল ২০২৩ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্রিকেট
  8. খেলাধুলা
  9. চাকরি
  10. জাতীয়
  11. জীবনযাপন
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দেশজুড়ে
  15. ধর্ম

দেশের উন্নয়নের স্বার্থে আবারও বঙ্গবন্ধু কন্যাকে ক্ষমতায় আনতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ১৯, ২০২৩ ২:৩৪ অপরাহ্ণ

দিনাজপুর প্রতিনিধি: জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশের যে পরিমান উন্নয়ন করেছেন বিগত কোন সরকারের আমলে এত উন্নয়ন হয়নি।

বিগত সরকারগুলো দুর্ণীতি ও লুটপাট করেছে। দেশকে ধ্বংস করে দিয়েছে। তাই আজ তারা দেশের জনগন থেকে বিচ্ছিন্ন হয়েছে। শেখ হাসিনা চায় এ দেশের মানুষ শান্তিতে বসবাস করুক।

কোন কিছুর কমতি যেন না হয় সেজন্য অসহায় ও দরিদ্র মানুষদের বিভিন্ন ধরনের সহায়তা দিয়ে আসছেন। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। শেখ হাসিনা যা বলেন তাই বাস্তবে রুপ নেন। শেখ হাসিনা নানা ষড়যন্ত্রের বিরুদ্ধে যুদ্ধ করে পদ্মা সেতু, কর্ণফুলী টানেল ও মেট্রোরেল নির্মাণ করে বিশ্বকে তাগ লাগিয়ে দিয়েছেন।

যোগাযোগ ব্যবস্থা, শিক্ষা, স্বাস্থ্য, ক্রীড়ার ব্যাপক উন্নয়ন হয়েছে। মানুষের জীবনমান উন্নত করেছেন। আজ গ্রাম অঞ্চলেও উন্নয়নের জোয়ার বইছে। গ্রামকে শহরে রূপান্তরকরণের স্বপ্ন আজ দৃশ্যমান বাস্তবতা। তিনি আরও বলেন, পবিত্র ঈদ উল ফিতরসহ বিভিন্ন উৎসবে যেন অসহায় ও দরিদ্র মানুষেরা শান্তিতে উৎসব পালন করতে পারে সেজন্য নানা ধরনের সহযোগিতা দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

বিনামুল্যে প্রত্যেক পরিবারকে ১০ কেজি করে চাল দেয়া হচ্ছে। ভুতর্কি মুল্যে তেল, আটা, চিনিসহ বিভিন্ন ধরনের পণ্য পৌছে দিচ্ছেন শেখ হাসিনা। দেশের মানুষ হাসি খুশিতে থাকবে এটাই শেখ হাসিনার লক্ষ্য। বিএনপি-জামায়াত এসব পছন্দ করেন না। তাই শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করেতে নানামুখী ষড়যন্ত্র করছে। হুইপ আরও বলেন, শেখ হাসিনা ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়। দেশের উন্নয়নের স্বার্থে স্মার্ট বাংলাদেশ গড়তে আবারও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

১৯ এপ্রিল বুধবার দিনাজপুর সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ইউনিয়নের ১০ হাজার অসহায় ও দুঃস্থ্য প্রত্যেক পরিবারের মাঝে প্রধানমন্ত্রী উপহার ভিজিএফ এর চাল বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন। পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে সদর উপজেলায় ৬৮ হাজার ৮৮৭টি অসহায় ও দরিদ্র প্রত্যেক পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার দেয়া হচ্ছে।

এ সময় বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার রমিজ আলম, ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম সোহাগ, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মমিনুল ইসলাম, আউলিয়াপুর ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল আওয়ামীলীগ নেতা জাকির হোসেন, জাকারিয়া প্রমুখ।

সর্বশেষ - সর্বশেষ

আপনার জন্য নির্বাচিত

বিরামপুরে বৈদ্যুতিক আগুনে দোকান পুড়ে ছাই

ক্রেন ছিঁড়ে গার্ডারচাপায় ১ কোটি ৪০ লাখ টাকা ক্ষতিপূরণ দিল চীনা কোম্পানি

হাবিপ্রবি বিশ্ববিদ্যালয়ে মন্দির নির্মাণের দাবিতে নানা স্লোগানে মুখরিত ক্যাম্পাস

শ্বশুরবাড়ির নির্যাতনের কথা বলতে বলতে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে এক গৃহবধূ আত্মহত্যা

২০০ বছর আগের ইষ্ট ইন্ডিয়া কোম্পানির সীমানা পিলার উদ্ধার

ওএমএসের চাল পেতে, দীর্ঘ লাইন

আগাম জাতের তরমুজ, কেনার চেয়ে দেখার কাস্টমার বেশি

চিরিরবন্দরে ৪ কেজি গাঁজাসহ আটক ২

দিনাজপুর শিক্ষাবোর্ডে এইচএসসি পরীক্ষার পাশের হার ৭৯ দশমিক ০৮ শতাংশ

চিরিরবন্দরে স্কাউটিং বিষয়ক ওরিন্টেশন কোর্স অনুষ্ঠিত