Dinajpur News Time
রবিবার , ২৬ মার্চ ২০২৩ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্রিকেট
  8. খেলাধুলা
  9. চাকরি
  10. জাতীয়
  11. জীবনযাপন
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দেশজুড়ে
  15. ধর্ম

বিরামপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
মার্চ ২৬, ২০২৩ ১১:১৮ অপরাহ্ণ

বিরামপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ  নানা কর্মসূচীর মধ্যদিয়ে দিনাজপুরের বিরামপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, সকল শহীদের স্মরণে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ, রুহের মাগফিরাত কামনায় দোয়া ও বীরমুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা, আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার ঐতিহ্যবাহী বিরামপুর আনসার মাঠ প্রাঙ্গণে সূর্যোদয়ের সাথে সাথে প্রথম প্রহরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল বীর শহীদদের স্মরণে শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয় এবং শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করেন উপস্থিত সকলেই।

উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকারের সভাপতিত্বে বীরমুক্তিযোদ্ধা পরিবারের সদস্যসের সংবর্ধনা, আলোচনা সভা, পুরুষ্কার বিতরনী ও ইফতার মাহফিল অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রধান অতিথি সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য ও দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি)। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী, সহকারী পুলিশ সুপার (শিক্ষানুবিশ) গোলাম মোর্শেদ, বিরামপুর সরকারি কলেজের অধ্যক্ষ ভারপ্রাপ্ত অদ্বৈত্য কুমার অপু, উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয় ক্রমানুসারে উম্মে কুলসুম বানু ও মেজবাউল ইসলাম মন্ডল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল্লাহ আল ইফরান, থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত, বিরামপুর মহিলা কলেজের উপাধ্যক্ষ মেসবাউল হক, বীরমুক্তিযোদ্ধাদ্বয় হাবিবুর রহমান, মোস্তাক আহমেদ, আব্দুর রহিম, ইসাহাক আলী, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি আকরাম হোসেন ও সাধারণ সম্পাদক মশিহুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শিবেশ কুমার কুন্ডু ও যুগ্ম-সাধারণ সম্পাদক গোলজার হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাষ্টার প্রমূখ।

এর আগে বিরামপুর আনসার মাঠ চত্তরে উপজেলার বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী, পুলিশ, আনসারসহ কুজকাওয়াজ, ডিসপ্লে, প্রীতি ফুটবল ম্যাচ, বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্টিত হয়। পরে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।

 

এছাড়াও অনুষ্ঠানে জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন স্কুল-কলেজের প্রধান, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, সুশীল সমাজের প্রতিনিধি, সুধীজন, গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

সর্বশেষ - সর্বশেষ

আপনার জন্য নির্বাচিত

খানসামায় শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগ

ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় মৃত্যু বেড়ে আট হাজারেরও বেশি

হিরো আলম বলে আমাকে যারা অবহেলা করে তাদেরকে হেদায়েত দান কর না হলে মাটির সঙ্গে মিশিয়ে দাও

দিনাজপুরের ফুলবাড়ীতে ডাকাতি বাঁধা দেওয়ায় বৃদ্ধাসহ ৩জন বন্ধুত্বগুরুত্বর আহত

বিরামপুরে জাতীয় বীমা দিবস পালিত

দিনাজপুর শিক্ষাবোর্ডে এইচএসসি পরীক্ষার পাশের হার ৭৯ দশমিক ০৮ শতাংশ

দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক নির্বাচনে ৩ জন স্বতন্ত্র প্রার্থীসহ দু’টি প্যানেলের ৪৩ প্রার্থীর মনোনয়নপত্র জমা

চিরিরবন্দর পুনট্টি ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বিরামপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

দিনাজপুরে অসহায় নারী পুরুষ ও শিশুদের এক বেলা খাবারের অয়োজন করেছে রক্তদান সমাজকল্যান সংস্থা।