Dinajpur News Time
শনিবার , ১১ মার্চ ২০২৩ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্রিকেট
  8. খেলাধুলা
  9. চাকরি
  10. জাতীয়
  11. জীবনযাপন
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দেশজুড়ে
  15. ধর্ম

দিনাজপুরে কেন্দ্রের আয়োজনে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটশন বাংলাদেশ’র ৫ম এজিএম অনুষ্ঠিত

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
মার্চ ১১, ২০২৩ ৬:২৯ অপরাহ্ণ

দিনাজপুরে কেন্দ্রের আয়োজনে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটশন বাংলাদেশ’র ৫ম এজিএম অনুষ্ঠিত

মোঃ ইউসুফ আলী, দিনাজপুর প্রতিনিধি .. ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটশন বাংলাদেশ (আইইবি) দিনাজপুর কেন্দ্র আয়োজিত ৫ম এজিএম ও পিকনিক ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার ১০মার্চ-২০২৩ বিরলের চঞ্চল রিসোর্ট সেন্টার কমিউনিটি হলরুমে আইইবি’র দিনাজপুর কেন্দ্র আয়োজিত ৫ম এজিএম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটশন বাংলাদেশ (সদর দপ্তর, ঢাকা) এর নব-নির্বাচিত (২০২৩-২০২৪) সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী এস.এম. মঞ্জুরুল হক মঞ্জু। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সরকারের অংশীদার হিসেবে আইইবি’র প্রকৌশলীবৃন্দ সততা, নিষ্ঠা ও আন্তরিকতা দিয়ে দেশের বড় বড় উন্নয়নের কাজ করে যাচ্ছেন। দিনাজপুর কেন্দ্রের চেয়ারম্যান ও সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ মাহবুবুল আলম খান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এলজিইডি’র তত্ত্বাবধায়ক প্রকৌশলী এবিএম রেজাউল বারী। বার্ষিক প্রতিবেদন পাঠ করেন দিনাজপুর কেন্দ্রের সম্মানী সম্পাদক জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী (নীলফামারী) মোঃ মুরাদ হোসেন।

স্বাগত বক্তব্য রাখেন দিনাজপুর কেন্দ্রের ভাইস চেয়ারম্যান ও দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী মোঃ আব্দুল ওয়াদুদ মন্ডল। বার্ষিক প্রতিবেদনের উপর আলোচনায় অংশ নেন দিনাজপুর গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ-আল-মামুন, সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ মনসুরুল আজিজ, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এসএম শাহিনুর ইসলাম, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ রাকিবুল হাসান, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এ.এন মোঃ নাইমুল এহসান, এলজিডি’র নির্বাহী প্রকৌশলী এফ.এম খায়রুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী (পঞ্চগড়) মোঃ সায়হান আলী, জাতীয় গৃহায়ন কতৃপক্ষের নির্বাহী প্রকৌশলী (খুলনা) মোর্শেদ মাহমুদ চৌধুরী প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ অধিদপ্তর নাটোরের নির্বাহী প্রকৌশলী কামরুল হাসান সরকার, এলজিইডি পাবনা অঞ্চলের নির্বাহী প্রকৌশলী মোঃ রেজাউর রহমান, হাবিপ্রবির প্রকৌশলী বৃন্দসহ আইইবি দিনাজপুর কেন্দ্রেরঅন্যান্য প্রকৌশলী সদস্যবৃন্দ।

উক্ত ৫ম এজিএম ও পিকনিক অনুষ্ঠানে আইইবি দিনাজপুর কেন্দ্রের সকল প্রকৌশলী সদস্য, তাঁদের পরিবার ও ছেলে-মেয়েরা অংশগ্রহন করেন। অনুষ্ঠানে সকলের জন্য বিভিন্ন প্রতিযোগিতা, পুরষ্কার প্রদান, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটের চীফ ইন্সট্রাক্টর প্রকৌশলী মোঃ জাবেদ আলী ও হাবিপ্রবির নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার প্রকৌশলী মোঃ সৈকত আলী।

 

সর্বশেষ - সর্বশেষ

আপনার জন্য নির্বাচিত

চিরিরবন্দরে গৃহবধূকে ধর্ষণ মামলায় কম্পিউটার প্রশিক্ষন কেন্দ্রের পরিচালক আটক

দিনাজপুরের বসন্ত বরণ উৎসবে মাতোয়ারা নারীরা

প্রধানমন্ত্রীর নির্দেশনায় শীতার্তদের পাশে বীর মুক্তিযোদ্ধা ডা.এম আমজাদ হোসেন

দিনাজপুরে আগামী বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তাবলীগ জামাতের ৩ দিনব্যাপী জেলা ইজতেমা শেষ হবে শনিবার

চিরিরবন্দরে ইউপি সদস্যের বিরুদ্ধে জমি দখল ও চাঁদা দাবীর অভিযোগ

দিনাজপুরে সন্ধানী লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিঃ এর আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

খানসামায় শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগ

চিরিরবন্দরে দু’পক্ষের সংঘর্ষে আহত ১১

দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে ’র আগামী নির্বাচনকে সামনে রেখে

সারা বিশ্বে বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ-মনোরঞ্জন শীল গোপাল এমপি