Dinajpur News Time
বৃহস্পতিবার , ২ মার্চ ২০২৩ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্রিকেট
  8. খেলাধুলা
  9. চাকরি
  10. জাতীয়
  11. জীবনযাপন
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দেশজুড়ে
  15. ধর্ম

ঠাকুরগাঁও পীরগঞ্জে এক গৃহবধু কে যৌতুকের জন্য নির্যাতন

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
মার্চ ২, ২০২৩ ১:৪৪ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে এক গৃহবধু কে যৌতুকের জন্য নির্যাতন ও মারপিট

মোঃ মাহফুজুর রহমান স্টাফ রিপোর্টার : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে এক গৃহবধু কে যৌতুকের জন্য নির্যাতন ও মারপিট করে ফাঁকা স্টেমে সাক্ষর নিয়েছে স্বামী ও তার শশুর বাড়ীর লোকজন। বর্তমানে মারপিটের শিকার ওই গৃহবধূ পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। ঘটনা টি ঘটেছে ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার মালিগাঁও কাশীডাঙ্গায় ।

জানা গেছে পীরগঞ্জ উপজেলার পৌর শহরের আব্দুর রশিদের মেয়ে স্মৃতি আক্তারকে গত শুক্রবার মালিগাঁও কাশিডাঙ্গা গ্রামের আব্দুস সালামের ছেলে স্বামী সুরুজ আলী যৌতুকের জন্য নির্যাতন ও মারপিট করে স্মৃতি তার পরিবারের অসচ্ছলতার কথা বললে এতে ক্ষীপ্ত হয়ে সুরুজ আলী স্মৃতি কে তালাক দিতে বলে স্মৃতি তার পরিবারের লোকজন ডাকতে চাইলে সুরুজ স্মৃতিকে ধারালো ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে রক্তাক্ত যখম করে এবং প্রাণ নাশকের জন্য গলায় ও আঘাত করে গলায় অস্ত্র ধরে ফাঁকা স্টেমে সাক্ষর নিয়েছে সুরুজ আলী ও তার পরিবারের সদস্যরা।

স্মৃতির বাবা জানান এর আগেও সুরুজ তার মেয়েকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত বিষয়টি নিয়ে মামলা হয়েছিল, পরে সুরুজ আলী কোটে অঙ্গীকার নামার মাধ্যমে আমার মেয়েকে নিয়ে ঘর সংসার করবে বলে নিয়ে যায়। সে আবার ও আগের মতো অত্যচার নির্যাতন করা শুরু করেছে, আমি এর সঠিক বিচার চাই আমার মেয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। এবিষয়ে মোঃ সুরুজ আলী বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালত,সদর অঞ্চল,ঠাকুরগাঁওয়ে একটি অঙ্গীকারনামা তৈরি করে।

তার দেওয়া অঙ্গীকারনামা হলোঃ হুজুর, নিবেদন এই যে, আমি অএ মামলার ১ নং আসামি হইতেছি।আমি আমার স্ত্রী অএ মামলার বাদীনি মোছাঃ স্মৃতি আক্তার এর নিকট কোন যৌতুক চাইনি।আমি কিংবা আমার পরিবারের কেহ ভবিষ্যতে আমার স্ত্রী নিকট কোনরুপ যৌতুক দাবি করিব না,যৌতুকের দাবিতে আমার স্ত্রীর প্রতি কোনরুপ জুলুম অত্যাচার করিব না। তাই আমি নিম্ন স্বাক্ষরকারী এই মর্মে স্বীকার ও অঙ্গীকার করিতেছি যে,আমি মোঃ সুরুজ আলী আমার স্ত্রী মোছাঃ স্মৃতি আক্তারকে লইয়া সুখে শান্তিতে ঘর সংসার করিব।

তার শারীরিক চিকিৎসা করিব।আমার স্ত্রীকে পূর্ণ মর্যাদা প্রদান করিব। ইহার অন্যথা হইবে না।এমনকি আমার পরিবারের কেহ আমার স্ত্রীর প্রতি খারাপ আচার-আচরণ প্রদর্শন করিব না।

সর্বশেষ - সর্বশেষ

আপনার জন্য নির্বাচিত

যৌতুক ও নির্যাতন মামলার বাদীকে হত্যার হুমকি

আগাম জাতের তরমুজ, কেনার চেয়ে দেখার কাস্টমার বেশি

খানসামায় দিন দিন বাড়ছে ডলার প্রতারণার ঘটনা

মানবতার ফেরিওয়ালা মোঃ মাহফুজ্জামান আশরাফ এসপি স্যার

চিরিরবন্দরে নবনিযুক্ত সহকারী শিক্ষকদের ওরিয়েন্টেশন

গোবিন্দগঞ্জে দুই কলেজ ছাত্রী নিখোঁজ হওয়ার ১৩ দিন পর উদ্ধার আসামি গ্রেফতার

বিরামপুরে ট্রাস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ইফতার অনুষ্ঠিত

সৈয়দপুরে হিন্দু সম্প্রদায়ের বাড়িতে মুসলমানের গরু জবাই করায় নুর ইসলাম নামের একজন কে আটক

বিশিষ্ট সমাজসেবক আব্দুল জলিল কোম্পানির উদ্যোগে ফ্রী চিকিৎসা সেবা

দিনাজপুরে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী’র সহযোগিতায় পরিবহন শ্রমিকদের মাঝে শীতবস্ত্র বিতর