Dinajpur News Time
বৃহস্পতিবার , ১৬ ফেব্রুয়ারি ২০২৩ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্রিকেট
  8. খেলাধুলা
  9. চাকরি
  10. জাতীয়
  11. জীবনযাপন
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দেশজুড়ে
  15. ধর্ম

বিরামপুরে ৪ জুয়াড়ী গ্রেফতার

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ১৬, ২০২৩ ৫:৪৪ অপরাহ্ণ

বিরামপুরে ৪ জুয়াড়ী গ্রেফতার

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে প্রকাশ্যে জুয়া খেলার সময় ৪ জন জুয়াড়ীকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত জুয়াড়ীরা হলেন, উপজেলার শ্রীপুর গ্রামের মোঃ রমজান আলীর ছেলে মোঃ রাজু আহমেদ (৩২), একই গ্রামের মোঃ ইউনুস আলীর ছেলে মোঃ সোহাগ বাবু (৩২), মোঃ মোশারফ হোসেনের ছেলে মোঃ মারুফ হোসেন (৩৮) এবং মৃত. মিরাজ উদ্দিন মন্ডলের ছেলে মোঃ আতাউর রহমান (৫০)।

মামলা সুত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত সোয়া ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এবং থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্তের দিক-নির্দেশনায় অফিসারদ্বয় ও সর্ঙ্গীয় ফোর্সসহ উপজেলার শ্রীপুর গ্রামে মোঃ একরামুল হকের বাড়িতে জুয়া খেলা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে থানা পুলিশ অভিযান চালান। এসময় আইন অমান্য করে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে চার জুয়াড়ীকে গ্রেফতার করে থানা পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে জুয়া খেলার ১ বান্ডিল তাস, নগদ ৫ হাজার ৩ শত ১০ টাকা পুলিশ উদ্ধার করেন।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত বলেন, এ ঘটনায় থানার মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরও বলেন, সুনির্দিষ্ট তথ্য দিন, সেবা নিন। অভিযান চলমান রয়েছে।

সর্বশেষ - সর্বশেষ

আপনার জন্য নির্বাচিত