Dinajpur News Time
বৃহস্পতিবার , ১৬ ফেব্রুয়ারি ২০২৩ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্রিকেট
  8. খেলাধুলা
  9. চাকরি
  10. জাতীয়
  11. জীবনযাপন
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দেশজুড়ে
  15. ধর্ম

গোবিন্দগঞ্জে দুই কলেজ ছাত্রী নিখোঁজ হওয়ার ১৩ দিন পর উদ্ধার আসামি গ্রেফতার

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ১৬, ২০২৩ ১১:২৮ অপরাহ্ণ

গোবিন্দগঞ্জে দুই কলেজ ছাত্রী নিখোঁজ হওয়ার ১৩ দিন পর উদ্ধার আসামি গ্রেফতার

গাইবান্ধা জেলা প্রতিনিধি শামীম রেজা:
অপহরণের ১৩ দিন পর দুই কলেজ ছাত্রী শ্রাবন্তি ও রিফাত জান্নাতকে উদ্ধার করেছে গাইবান্ধা সদর থানার পুলিশ। তারা দুজনেই গাইবান্ধা সরকারী মহিলা কলেজের দ্বাদশ ছাত্রী। একজনের বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলার পাড় সুন্দইল গ্রামে এবং আরেকজনের বাড়ি একই উপজেলার রাখালবুরুজ গ্রামে।তারা একসঙ্গে গাইবান্ধা শহরের পলাশ পাড়ার ‘ছালমা মঞ্জিল’ নামে একটি মেসে থেকে লেখাপড়া করতেন।
গাইবান্ধা সদর থানা পুলিশের এসআই ইসলাম মল্লিকসহ সঙ্গীয় ফোর্স পাঁচ দিনের শ্বাসরুদ্ধকর অভিযানে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থেকে ভিকটিম রিফাত জান্নাতকে ও গাজীপুর জেলার আশুলিয়া থানার জিরানি বাজার এলাকা থেকে লাবিবা খাতুনকে উদ্ধার করা হয়।
এ সময় গাইবান্ধা সদর থানার মামলা নাম ধারী আসামি মোঃ রিয়াল মন্ডল হৃদয়কে গ্রেফতার করা হয়।।
ওসি মাসুদুর রহমান বলেন,গাইবান্ধা শহরের মেস থেকে বাড়ি যাবার পথে ওই দুই কলেজছাত্রী নিখোঁজ হয়। এ ঘটনা থানায় মামলা হলে কয়েকদিনের শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে দুই ভিকটিম ও প্রধান আসামি রিয়েলকে গ্রেফতার করা হয়েছে। তারা প্রেমের টানে উধাও হয়েছিল বলে জানান ওসি।
উল্লেখ্য-গত (২ ফেব্রুয়ারি) গাইবান্ধা থেকে সন্ধ্যায় তারা
গোবিন্দগঞ্জের বাড়ি যাওয়ার উদ্দেশে একসাথে মেস থেকে বের হয়ে বাস টার্মিনালের দিকে রওনা হন। কিন্তু দীর্ঘসময় পরও বাড়ি গিয়ে না পৌঁছায় মোবাইলে যোগাযোগ করা হলে দুজনেরই মোবাইল তখন থেকে বন্ধ পাওয়া যায়।গত (২ ফেব্রুয়ারি) তারা নিখোঁজ হবার পর পরিবারের পক্ষ থেকে গাইবান্ধা সদর থানায় সাধারণ ডায়রি করা হয়

সর্বশেষ - সর্বশেষ